সার্বিয়াকে কাঁদিয়ে ব্রাজিলের রাজকীয় জয়

খেলাধুলার খবর, ফুটবল দুনিয়া Jun 28, 2018 149 Views
Googleplus Pint

রাশিয়া বিশ্বকাপের অন্যতম হট ফেবারিট ব্রাজিল। গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ সার্বিয়ার বিপক্ষে মাঠে নামে তারা। ম্যাচটি দুই দলের জন্যই ছিল গুরুত্বপূর্ণ। কারণ এই ম্যাচের উপর নির্ভর করেছিল অনেক সমীকরণ। কিন্তু সব হিসেব নিকেশ পেছনে ফেলে সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে নেইমাররা।

বাংলদেশ সময় রাত ১২ টায় শুরু হয় ব্রাজিল-সার্বিয়ার ম্যাচ। শুরু থেকেই নিজেদের ছন্দময় খেলা খেলতে থাকে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। ম্যাচের শুরুতেই বেশ কয়েকবার আক্রমনে গেলেও সার্বিয়ার শক্তিশালি ডিফেন্স এর কারণে গোল পেতে বেগ পতে হয় ব্রাজিলের। শেষ পর্যন্ত প্রায় ১১ জন খোলোয়াড় ডিফেন্স রেখেও শেষ রক্ষা পায়নি সার্বিয়া। ম্যাচের ৩৬ মিনিটে পুলিনহো ব্রাজিলের পক্ষে প্রথম গোল করেন। ব্রাজিল ১-০ তে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ হয়।

দ্বিতীয়ার্ধে সার্বিয়া একের পর এক আক্রমন করতে থাকে কিন্তু ব্রাজিল গোলকিপারের দারুণ নৈপূন্যে গোল পেতে ব্যর্থ হয় তারা বরং ম্যাচের ৬৭ মিনিটে নেইমারের কর্নারে দারুণ হেড দিয়ে দ্বিতীয় বারের মত সার্বিয়ার জালে বল ঢোকায় থিয়াগো সিলভা। টানা দুই ম্যাচ জয়ে গ্রপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ১৬তে উঠে গেল ব্রাজিল।

Rate this post
Googleplus Pint
Tomarwap
Administrator

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:

পাঠকের মন্তব্য