ALL2BD.ComView English

শাহরুখ ও রানি আবারও জুটি বাঁধছেন

View : 107
Post on: October 3 2018 , Wednesday at 9:02 am
Rate This:
শাহরুখ ও রানি আবারও জুটি বাঁধছেন
5 (100%) 1 vote

 শাহরুখ ও রানি আবারও জুটি বাঁধছেন Info

সোনালি সময়গুলোতে বলিউডের পর্দাজুড়ে যে জুটিগুলো দর্শকদের আনন্দ দিয়েছে, তাদের মধ্যে অন্যতম হলো বলিউড তারকা শাহরুখ খান ও রানি মুখার্জি। এ জুটিকে সর্বশেষ দেখা গেছে ‘কাভি আলবিদা না ক্যাহনা’ ছবিতে।

তারপর মাঝে কেটে গেছে অনেকটা সময়। দুই বন্ধুকে আর একসঙ্গে দেখা যায়নি। সেই বিরতি কাটিয়ে ভক্তদের জন্য সুখবর নিয়ে ফিরছেন তারা। জুটি বাঁধতে চলেছেন শাহরুখ-রানি।

বলিউডে নির্মিত হতে যাচ্ছে ভারতীয় মহাকাশবিদ রাকেশ শর্মার বায়োপিক। ‘স্যালুট’ নামের এই বায়োপিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন বলিউড বাদশা শাহরুখ খান। তবে ছবিটির নায়িকা কে হবেন তা নিয়ে চলছিলো জল্পনা কল্পনা।

কখনো কারিনা কাপুর বা কখনো ভূমি পেন্ডেকারের নাম শোনা যাচ্ছিল। তবে সম্প্রতি একটি মালায়লাম ছবির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠানে এসে ‘স্যালুট’র নায়িকা নিয়ে মুখ খুললেন ছবির পরিচালক সিদ্ধার্থ কাপুর।

তিনি জানালেন, শাহরুখের বিপরীতে পছন্দের তালিকায় আছেন রানি মুখার্জি। খুব শীঘ্রই রানিকে ছবিটির জন্য প্রস্তাব দেয়া হবেও বলে জানিয়েছেন সিদ্ধার্থ।

এর আগে ‘কুচ কুচ হোত্যা হ্যায়’, ‘চলতে চলতে’, ‘বীরজারা’, ‘পাহেলি’ ও ‘কাভি আলবিদা না ক্যাহনা’র মতো জনপ্রিয় ছবিতে একসাথে কাজ করেছেন এ তারকা জুটি।

আবারও তাদের এক হবার খবরে নড়েচড়ে বসেছেন ভক্তরা। প্রত্যাশায় বুক বেঁধেছেন এ জুটির আরও একটি ব্লকবাস্টার সিনেমার জন্য।

Content Protection by DMCA.com

About Author (1012)


Administrator
গরীব হয়ে জন্মগ্রহণ করাটা দোষের নয়। বরং গরীব হয়ে মৃত্যুবরণ করাটাই দোষের।কারণ সৃষ্টিকর্তা জন্মসূত্রই তোমাকে বিজয়ী করে পাঠিয়েছেন। ব্যর্থ হওয়ার জন্য নয়।
Search Tag : ,,

Leave a Reply

You must be Logged in to post comment.