মেয়েরা বাসায় একা থাকলে কী করে?

জানা অজানা, জানা ও অজানা Jul 25, 2018 547 Views
Googleplus Pint

চাকরিজীবী মেয়েরা বাসায় একা থাকার সময় খুব একটা পান না। সারাদিন ব্যস্ততার পর বাসায় ফিরে নিজের মন মতো কিছু করারও ইচ্ছে বা ধৈর্য থাকে না। এসব মেয়ে বাসায় একা থাকলে তাহলে কী করেন? এমন কিছু কাজ করেন যেগুলো খুব গুরুত্বপূর্ণ না, কিন্তু তারা সেগুলো করে আনন্দ পান। জানতে চান কী সেসব কাজ? তাহলে টাইমস অব ইন্ডিয়ার এই তালিকাটি একবার দেখে নিতে পারেন।

পুরোনো কাপড় পরে দেখা অনেক মেয়ে বাসায় একা থাকলে এই কাজটা করে। আলমারিতে যত পুরোনো কাপড় আছে সব একটা একটা করে পরে দেখে তারা। কোনটা গায়ে ফিট হচ্ছে। যদি সব পছন্দের পোশাক গায়ে ফিট হয় তাহলে তাকে আর কে পায়? এর মানে এত দিনে সে খুব একটা মোটা হয়নি। এটা ভেবেই তার ছুটির দিনের আনন্দ কয়েকগুণ বেড়ে যায়। আর যদি দেখে আগের পোশাক একটিও গায়ে লাগে না তাহলে সে নতুন করে ডায়েট করার পরিকল্পনা শুরু করে দেয়।

কার্টুন দেখা, ধর্মের চ্যানেল দেখা অনেকেই মনে করেন মেয়েরা বাসায় তাকলে শুধু টিভি সিরিয়ালই দেখে। আপনার ধারণা একেবারেই ভুল। অনেক সময় মেয়েরা বাসায় থাকলে কর্টুন দেখেন। এতে তারা খুব মজা পান। আবার অনেক সময় ধর্মীয় চ্যানেলও ঘণ্টার পর ঘণ্টা তারা দেখতে থাকে।

ভিন্ন কিছু করার চেষ্টা করে মেয়েরা বাসায় থাকলে বিশ্রাম নেওয়ার থেকে কিছু না কিছু করার চেষ্টা করে। ঘরের জমানো কোনো কাজ শেষ করা, অনেক দিনের জমানো কাপড় ভাঁজ করা অথবা অফিসের কোনো জমানো কাজ বাসায় করে ফেলা- এগুলোই থাকে ছুটির দিনের রুটিন।

ব্যায়াম করে ইন্টারনেট থেকে ব্যায়াম বা ইয়োগা দেখে মেয়েরা সেগুলো বাসায় চেষ্টা করেন। মজার বিষয় হলো এগুলো তারা ঠিকভাবে করতে পারে না। আবার এই ব্যায়ামগুলো আর কোনোদিন করবে কি না সেখানেও থেকে যায় সন্দেহ। তবুও তারা বাসায় যেদিন থাকে, সেদিন এই কাজটি করার চেষ্টা করেন।

5 (100%) 1 vote

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
Tomarwap
Administrator

পাঠকের মন্তব্য