বাসটির ভাগ্যে কী ঘটেছিল জানেন?

এক্সক্লুসিভ, ভয়ানক অন্যরকম খবর Jul 13, 2018 231 Views
Googleplus Pint

ছবিতে দেখা যাচ্ছে একটি ট্রেন আসছে আর তক্ষুণি রেল লাইনের ওপর উঠে আসছে একটি আস্ত বাস। তাহলে কি বাসটি ভেঙে চুরমার হয়ে যাবে? খুব আগ্রহ নিয়ে হয়তো অপেক্ষা করছেন জানার জন্য যে আসলে বাসটির পরিণতি কী হয়েছিল। আসলেই কি বাসটিকে ভেঙে গুড়িয়ে দিয়েছিল ট্রেনের ইঞ্জিনটি?

এমনটাই তো ভাবা স্বাভাবিক। এছাড়াও বিকল্প পথ আর কীইবা থাকতে পারে? এরকমই একটি রোমাঞ্চকর ছবি পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। ছবিটি রেলওয়ে ফ্যান ক্লাবে পোস্ট করেছেন মৃন্ময় কুমার বিশ্বাস নামের একজন ‘রেলভক্ত।’

যে ট্রেনটি আসছিল তার নাম বেনাপোল কমিউটার ট্রেন। বেনাপোল থেকে খুলনা চলাচলকারী এটি একটি ব্রডগেজ ট্রেন। এই ট্রেনের সামনে যত বড় বাস-ই হোক না কেন ভেঙে চুরমার হয়ে যাবে। ট্রেন সম্পর্কে একটু ধারণা রাখেন তারা সহজেই বুঝবেন বিষয়টি। কিন্তু বাসটির ভাগ্যে কী ঘটেছিল? এটার রহসও উন্মোচন করেছেন ওই রেলভক্ত। পুরোটাই যুক্ত করেছেন পরবর্তী ভিডিওতে।

পুরো ভিডিওতে দেখা যায় বেনাপোল কমিউটার ট্রেনটি স্ববেগে এগিয়ে আসছে। ক্যামেরার সামনে থেকে দৃশ্যধারণ করা হয়। এরপর ট্রেনটি রেলক্রসিং  অতিক্রম করে চলে যায়। সেটাও পেছন থেকে ধারণ করা হয়। পেছন থেকে দেখা যায় ওই ট্রেন পেছনে আরেকটি ইঞ্জিন নিয়ে যাচ্ছিল। রেলক্রসিং অতিক্রম করার পর স্থির চিত্রটি নেওয়া হয়।

অর্থাৎ ট্রেন চলে যাওয়ার পর রেলক্রসিং-এর গেট খুলে দেওয়ার পর বাসটি রেললাইন অতিক্রম করে চলে যাচ্ছিল তখনই ছবিটি তোলা হয়। সেসময় ভিডিও ও স্থির চিত্রে ধরা পড়ে পেছনের ইঞ্জিনটি। যেটাকে মনে করা হচ্ছিল ইঞ্জিনটি সামনের দিকে আসছে। আসলে তা নয়, ইঞ্জিনটি ট্রেনের পেছনে করে চলে যাচ্ছে।

5 (100%) 1 vote

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
Tomarwap
Administrator

পাঠকের মন্তব্য