অক্টোবরে মুক্তি পাচ্ছে ‘মেঘকন্যা’

বিনোদন ডেস্ক, সিনেমা জগৎ Sep 07, 2018 144 Views
Googleplus Pint

ঢাকাই সিনেমা ছাড়াও ওপার বাংলাতেও বেশ জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। একসঙ্গে দুই বাংলাতেই কাঁপিয়েছেন এ চিত্রনায়ক। অনেক দিন ধরে বড় পর্দায় দেখা না গেলেও এবার দেখা মিলতে যাচ্ছে তার। আসছে অক্টোবরেই মুক্তি পেতে যাচ্ছে তার ‘মেঘকন্যা’ ছবিটি।

মিনহাজ অভি পরিচালিত এ ছবিতে ফেরদৌসের বিপরীতে রয়েছেন নিঝুম রুবিনা। ফেরদৌসের সঙ্গে এর আগে ‘পোস্ট মাস্টার ৭১’ এবং ‘লিডার’ নামে দুই ছবিতে অভিনয় করেছেন এ প্রজন্মের নায়িকা নিঝুম রুবিনা। ওই ছবি দুটি মুক্তির আগেই ফেরদৌস ও নিঝুম রুবিনা জুটির ‘মেঘকন্যা’মুক্তি পেতে যাচ্ছে আগামী মাসে।

আগামী ১২ অক্টোবর ছবিটি দেশব্যাপী মুক্তি পাবে এমনটাই জানিয়েছেন নায়িকা নিঝুম রুবিনা। এর আগে একাধিকবার এ ছবির মুক্তি তারিখ পেছানো হলেও এবার আর পরিবর্তন হবে না উল্লেখ করে নিঝুম রুবিনা বলেন, প্রযোজক সমিতি থেকে মুক্তির তারিখ নিয়েছি। ১২ অক্টোবর নিশ্চিত মুক্তি পাবে ‘মেঘকন্যা’।

মেঘকন্যা পুরোপুরি পারিবারিক গল্পের ছবি। ফ্যামিলি ড্রামার ফাঁকে রয়েছে প্রেম-দুঃখ।লম্বা সময় পর মুক্তির ফলে কোনো প্রভাব পড়বে বলে মনে না করে নিঝুম রুবিনা বলেন, এটা গল্প প্রধান ছবি। এ ছবিটি নিয়ে আমি অনেক শ্রম ব্যয় করেছি। আমার বিশ্বাস ছবিটি সবার ভালো লাগবে।

ফেরদৌস-নিঝুম রুবিনা ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন সুচরিতা, শম্পা হাসনাইন, ঋদ্ধ প্রমুখ।

5 (100%) 2 votes

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
Tomarwap
Administrator

পাঠকের মন্তব্য